হাসির গল্প

 

হাসির গল্প

হাসির গল্প 😁

বাবাজি! আমার মেয়ের পিছে আর
ঘুইরো নাহ্।
- এহ্! কইলেই হইলো! কত কষ্টে পটাইছি
জানেন আপনে!
- দেখো সামনে আমার মেয়ের বিয়া।
তুমি যদি ঝামেলা না করো তাহলে
তোমারে আমি এমন অমূল্য জিনিস
দিবো
যা দিয়া সারাজীবন বইসা খাইতে
পারবা।
- এ্যাঁ! বলেন কি মশাই! সত্যি নাকি!
- অবশ্যই সত্যি। আলবৎ সত্যি।
- তা জিনিসটা কী?
- আমার মেয়ের বিয়ের পর এসে নিয়ে
যাইয়ো।
- এ্যাঁ! দাঁড়ান একটু ভাবি! সারাজীবন
বইসা খাইতে পারমু! আল্লাহ্! এমন
জিনিস
তুমি আমার কপালে রাখছো! ও মশাই
আমি রাজি।
- এইতো বুদ্ধিমান ছেলে। বিয়ের পর
এসে
জিনিসখানা নিয়ে যেও।
অতপর বিয়ের পর ছেলেটা আসলো।
মেয়ের বাবা ছেলেকে বড় একটা
কাটনবক্সে মোড়ানো অমূল্য
জিনিসখানা দিলো। বললো বাসায়
গিয়ে খুইলো। এখানে খুললে জ্ঞান
হারাইতে পারো।
ছেলে বীরবিক্রমে বাক্স নিয়ে বাসায়
গেল। তারপর ধীরে ধীরে খুললো। খুলে
ছেলের চোখ কপালে উঠে গেল। বক্সের
ভিতরে একটা RFL এর চেয়ার। তারউপর
একটা চিঠি। চিঠিতে গোটা গোটা
অক্ষরে লিখা
জনাব বেক্কল,
এই দিলাম আরএফএলের চেয়ার।
আজীবন
বসে বসে খাইতে পারবা। যত্ন করলে
তোমার নাতীপুতিরাও আরামসে বইসা
খাইতে পারবে।😆😅🤣

Comments

Popular posts from this blog

Compare the Best WordPress Hosting Popular for WordPress

ICC Cricket World Cup 2023: A Spectacular Showcase of Cricket Excellence

মেয়েদের জুতা